গাজীপুরে বিএনপির ৩ নেতা গ্রেফতারের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ০৫ মে ২০১৮

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে আবারও ২০ দলীয় জোট নেতাকর্মীদেরকে পুলিশ ধরপাকড় শুরু করেছে বলে অভিযোগ উঠেছে।

গাজীপুর সিটি নির্বাচনের ধানের শীষ প্রতীকের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী ও বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম জানান, শুক্রবার রাত ৯টায় টঙ্গী চেরাগআলী মার্কেটে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক হন মহানগর জামায়াতের প্রচার সম্পাদক আফজাল হোসাইন। ১০-১২ জন সাদা পোশাকধারী পুলিশ আফজাল হোসাইনকে একটি সাদা রঙের প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়।

এর আগে সন্ধ্যায় গাজীপুর জেলা জিয়া পরিষদের আহ্বায়ক আশরাফ হোসেন টুলু ও জেলা ছাত্রদল নেতা উজ্জলকে জয়দেবপুর এলাকা থেকে আটক করে পুলিশ।

এছাড়া সকালে পুলিশ বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম সিদ্দিকীকে কাশিমপুর এলাকায় ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচারণায় বাধা দেয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

এদিকে পুলিশের ধরপাড়কের তীব্র নিন্দা জানিয়েছেন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি অবিলম্বে ধরপাকড় বন্ধ করে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানান।

তিনি বলেন, ভয়-ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না। কোনো অবস্থাতেই আওয়ামী লীগকে খালি মাঠে গোল দেয়ার সুযোগ দেয়া হবে না।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান কাউকে আটকের বিষয়টি তার জানা নেই।

আমিনুল ইসলাম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।