পরাজয়ের আশঙ্কায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ খুঁজছে বিএনপি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৩ মে ২০১৮

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী আলহাজ তালুকদার আব্দুল খালেক বলেছেন, উন্নয়নের স্বার্থে খুলনাবাসী আজ ঐক্যবদ্ধ। যে কারণে মহানগরীতে নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ফলে নিশ্চিত পরাজয়ের আশঙ্কায় বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পথ খুঁজছে।,

বৃহস্পতিবার নগরীর বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারকালে তিনি এসব কথা বলেন।

তালুকদার খালেক বলেন, নেতৃত্বের অযোগ্যতা ও চরম ব্যর্থতার করণে গত ৫ বছর খুলনা মহানগরী সার্বিক উন্নয়ন থেকে পিছিয়ে পড়েছে। মহানগরীর জলাবদ্ধতা, মাদকের ভয়াবহতা ও মশার উৎপাতে নগরবাসী আজ অতিষ্ট। আমি নির্বাচিত হলে এসব সমস্যা সমাধানে সর্বাধিক গুরুত্ব দেব। খুলনা মহানগরীকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সকলের মতামতকে গুরুত্ব দেয়া হবে।

নির্বাচনী প্রচারকালে মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ২৮ নং ওয়ার্ড কাউন্সিল প্রার্থী আজমল আহম্মেদ তপন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রজব আলী, আইন সম্পাদক অ্যাডভোকেট আইয়ুব হোসেন, জামাল উদ্দিন বাচ্চু, জাহাঙ্গির হোসেন, হফেজ শামিম, ২৭ নং কাউন্সিলর প্রার্থী জেড এ মাহামুদ ডন, সদর থানা সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, নাজমুল আহম্মদ স্বপন, মাসিনুল রহমান আফরোজ, ইকবাল হোসেন, মোর্শেদা দেলোয়ার মলি, ফেরদাউস হোসেন লাবু, শিকদার আতাউর রহমান রাজু, শফিকুর রহমান পলাশ, আব্দুস সালাম, জাহিদুর রহমান, শেখ ইশারুল হক, রবিউল ইসলাম দুলাল, খন্দকার মোজাহারুল হক বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মেয়র প্রার্থী শীতলা বাড়ী মন্দির পরিচালনা কমিটির নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় প্রতিষ্ঠানের সভাপতি শ্যাম প্রসাদ কর্মকার, সাধারণ সম্পাদক সুজিত সাহা, বিজয় ঘোষ, অ্যাডভোকেট পংকজ সাহা, বিপ্লব দাস, অশোক সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।