পুত্রবধূর সঙ্গে ঝগড়া করায় মারধর, স্ত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৪৯ এএম, ০২ মে ২০১৮

ময়মনসিংহের ভালুকা উপজেলায় স্বামীর লাঠির আঘাতে মৃত্যু হয়েছে দ্বিতীয় স্ত্রীর। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে। মঙ্গলবার রাতে উপজেলার হবিরবাড়ি গ্রামের মাওরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে ছেলের বউ রোজিনার সঙ্গে শাশুড়ি মাজেদা খাতুনের ঝগড়া হয়। এ সময় শ্বশুর হেলালউদ্দিন ক্ষিপ্ত হয়ে মাজেদা খাতুন, ছেলে নাজমুল ও মেয়ে রাহিমাকে লাঠি ও বাঁশের খাটিয়া দিয়ে মারধর করে। এতে মাজেদা খাতুন গুরুতর আহত হন। কিন্তু তাকে বিনা চিকিৎসায় বাড়িতেই রেখে দেয়া হয়।

মঙ্গলবার বিকেলে মাজেদা অজ্ঞান হয়ে পড়লে তাকে পল্লী চিকিৎসকের কাছ থেকে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে মাজেদা মারা যান। মাজেদা মারা যাওয়ার পর স্থানীয়রা হেলাল উদ্দিনকে (৬৫) আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় নিহতের ছেলে নাজমুল হক বাদী হয়ে বাবা হেলালউদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার এসআই মোশারফ হোসেন জানান, হেলালউদ্দিন একাধিক বিয়ে করেছেন। পারিবারিক কলহকে কেন্দ্র করে গত শুক্রবার তার দ্বিতীয় স্ত্রীকে লাঠি ও বাঁশের খাটিয়া দিয়ে পেটালে গুরুতর আহত হন তিনি।

এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।