‘সরকার সকল ক্ষেত্রে দেশকে এগিয়ে নেওয়ার চেষ্টা করছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:২৭ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী জানিয়েছেন, বর্তমান সরকার স্বাস্থ্য শিক্ষা দেওয়াসহ প্রতিটি ক্ষেত্রে দেশকে এগিয়ে নেওয়ার চেষ্টা করছে। গ্রামীণ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। যেখানে অসহায় হতদরিদ্ররা চিকিৎসা সেবা নিচ্ছে।

রোববার সকাল ১১টার দিকে রাজবাড়ী সিভিল সার্জন অফিস কর্তৃক আয়োজিত জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার জেলার সদর হাসপাতালের চিকিৎসার মান উন্নয়ন করতে হবে। বর্তমানে আমাদের ১০০ সয্যার হাসপাতালে বেশ লোকবল আছে। আর অল্প কিছুদিনের মধ্যেই ২৫০ সয্যার হাসপাতালে উন্নীত করা হবে। হাসপাতালে ডাক্টর নিয়োগের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে এবং এর সমস্যা সমাধান করা হবে।

সিভিল সার্জন ডা. মো. রহিম বকসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসক মো. শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. গোলাম ফারুক, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এসএম হান্নান। এ সময় অনুষ্ঠানের উপস্থিত ছিলেন- জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. স্বপন কুমার কুন্ডু, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম আজম প্রমুখ।

সবশেষে চিত্রাঙ্গান ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

রুবেলুর রহমান/আরএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।