তরুণীর চিৎকারে পালাল ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২৮ এপ্রিল ২০১৮

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিয়ের প্রলোভনে এক তরুণীকে এক মাস ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে। তিনি উপজেলার হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

এ ঘটনায় শনিবার ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে আনোয়ার হোসেনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ধর্ষণের শিকার তরুণীর মা জানান, উপজেলার হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও একই ইউনিয়নের নারান্দী এলাকার হাসান আলীর ছেলে আনোয়ার হোসেন তার মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে।

গত ২৭ এপ্রিল বিকেলে আনোয়ার ওই তরুণীকে ফোনে ডেকে তিলচন্ডী এলাকার একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে। রাত ১টা পর্যন্ত আটক রেখে ফের ধর্ষণের চেষ্টা করলে ওই তরুণী চিৎকার করে। এ সময় ছাত্রলীগ নেতা আনোয়ার তরুণীকে রেখে পালিয়ে যায়।

ওই তরুণীর মা আরও জানান, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ার পর তার লোকজন নানা ধরনের হুমকি দিচ্ছে এবং অভিযোগ প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনের মোবাইলে একাধিকবার ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

বিষয়টি জানতে চাইলে আড়াইহাজার থানা পুলিশের ওসি এম এ হক জানান, উপজেলার নারান্দী এলাকার ওই তরুণীকে গত এক মাস ধরে বিয়ের প্রলোভনে হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন ধর্ষণ করেছে।

গত শুক্রবার বিকেলে আনোয়ার একটি বাড়িতে নিয়ে আটকে ওই তরুণীকে ধর্ষণ করে। বিষয়টি জানা জানি হলে পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য চাপ দিলে আনোয়ার তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

শনিবার দুপুরে ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি ধর্ষণের অভিযোগ দেয়। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং আনোয়ার হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

শাহাদাত/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।