চট্টগ্রামে ১২৬ কর্মকর্তার জাল সিলসহ আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৭ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ ও বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের মোট ১২৬ কর্মকর্তার জাল সিলসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ টিম অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু গাড়ির রেজিস্ট্রেশন সনদ, রুট পারমিট, ফিটনেস সনদপত্র, কর পরিশোধের সনদপত্র, ট্যাক্স, ফিটনেস ও ইনকাম ট্যাক্স সনদ জব্দ করা হয়।

আটকরা হলেন- আকবরশাহ থানার পি ডব্লিউ ডি মার্কেটের এম টেলিকমের মালিক ও মৃত মফিজুর রহমানের ছেলে মো. এরশাদ (৪০) এবং কক্সবাজার জেলার চকরিয়ার মৃত জাবের আহাম্মদের ছেলে মো. আবু তৈয়ব (৩৩)।

নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-পিআর) অলক বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আগ্রাবাদের বাংলাদেশ গণপূর্ত কর্মচারী কল্যাণ ট্রাস্ট মার্কেটের এম টেলিকম ও পশ্চিম গোসাইল ডাঙ্গা এলাকার এম কার্গো সার্ভিসের স্টোর রুমে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

জালিয়াতে ব্যবহৃত একটি ল্যাপটপ, একটি স্ক্যানার, দুটি প্রিন্টার, একটি লেমিনেটর, একটি কি-বোর্ড জব্দ করা হয় বলেও জানান উপ-পুলিশ কমিশনার।

এমআরএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।