পাবনায় পানিতে ডুবে পুলিশ কনস্টেবলের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২৮ জুলাই ২০১৫
প্রতীকী ছবি

পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে পাবনার ফরিদপুর থানার পুলিশ কনস্টেবল ইয়াসিন আলীর (৪৮) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। মৃত ইয়াসিন আলী সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জগতলা গ্রামের আফজাল হোসেনের ছেলে। তিনি দুই ছেলে সন্তানের জনক।

ফরিদপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেলে ফুটবল খেলেন ইয়াসিন আলী (কনস্টেবল নং ২১৯)। অতিরিক্ত গরমে অস্থির হওয়ায় প্রশান্তির জন্য রাত ৮টার দিকে থানার পুকুরের পানিতে গোসল করতে নামেন তিনি। সেখানেই সবার অগোচরে পানিতে ডুবে যান।

খোঁজাখুঁজির এক পর্যায়ে অন্যান্য পুলিশ সদস্যরা তাকে পানি থেকে উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। পুলিশের প্রাথমিক ধারণা পানিতে নামার পর স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান ইয়াসিন আলী।

ওসি সাইফুল আরো জানান, তিন মাস আগে ফরিদপুর থানায় যোগ দেন কনস্টেবল ইয়াসিন আলী। এর আগে তিনি দায়িত্ব পালন করেছেন জেলার চাটমোহর, আটঘরিয়া, সদর থানা ও পাবনা ডিবিতে। সর্বশেষ তিনি পাবনা পুলিশ লাইনে ছিলেন।

একে জামান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।