পিরোজপুরে ২ ডাকাত গ্রেফতার


প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৮ জুলাই ২০১৫

পিরোজপুরে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য মোতালেব মাতুব্বর (৬০) ও তার ছেলে ফরিদ মাতুব্বরকে(২৮) মঙ্গলবার গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। তাদের বাড়ি জেলার ভান্ডারিয়া উপজেলার বোথলা গ্রামে।

মঠবাড়িয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহাবুবুর রহমান জানিয়েছেন, গ্রেফতারকৃত মোতালেব মাতুব্বরের ছেলে শহিদ পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে উপকূলীয় এলাকার বিভিন্ন থানায় কমপক্ষে এক ডজন ডাকাতির মামলা রয়েছে। সম্প্রতি সে বরগুনার পাথরঘাটা উপজেলার এক বাড়িতে ডাকাতি করতে গিয়ে নিজের ব্যবহৃত মোবাইল সেট ফেলে রেখে আসে।

ওই মোবাইল ফোনের সূত্র ধরে ডাকাত শহিদকে আটক করার চেষ্টা চলছিল। হঠাৎ একদিন শহিদের মোবাইল ফোনে তার ছোট ভাই ফরিদ মাতুব্বর ডাকাতি সংক্রান্ত কথা বললে তারই সূত্র ধরে বাবা-ছেলেকে গ্রেফতার করা সম্ভব হলেও শহিদকে গ্রেফতার করা যায়নি। মোতালেবের বিরুদ্ধে ভান্ডারিয়া, মঠবাড়িয়া ও পিরোপজপুর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোতালেব মাতুব্বরের গোটা পরিবার ডাকাত দলের সদস্য।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেছেন, গ্রেফতারকৃতরা দুর্ধর্ষ ডাকাত। কয়েকদিন আগে মোতালেবকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছিল। জামিন নিয়ে সে আবারও ডাকাতি করছে।

হাসান মামুন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।