রিকশাচালকের ঘুষিতে দাঁত গেল যাত্রীর


প্রকাশিত: ১২:৫৮ পিএম, ২৮ জুলাই ২০১৫

দিনাজপুরের বীরগঞ্জ রিকশা ভাড়া নিয়ে বিরোধে চালকের ঘুষিতে দাঁত ভেঙেছে মো. কেরামত আলী জিকরুল (৩০) নামে এক যাত্রীর। জিকরুল বীরগঞ্জ পৌর শহরের মো. নুর ইসলামের ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শহরের নাহার সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত জিকরুল জানান, সকালে বাজার থেকে রিকশা নিয়ে বাড়ি যায়। বাড়িতে বাজার রেখে ঐ রিকশা নিয়ে আবার দোকানে আসি। সে সময় ভাড়া দিতে গেলে রিকশাচালক ২৫ টাকা ভাড়া দাবি করে বসে। ১০ টাকার স্থলে ১২ টাকা ভাড়া দেয়। কিন্তু রিকশাচালক ভাড়া না নিয়ে অশালীন কথা বলতে থাকে। আমি  প্রতিবাদ করলে সে ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারে। এতে আমার চোখের উপরের উরু কেটে যায় এবং একটি দাঁত ভেঙে যায়। পরে পার্শ্ববর্তী দোকানদার আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রিকশাচালক মো. সফিকুল ইসলাম জানান, ২৫ টাকা ভাড়া চাইলে উনি ক্ষিপ্ত হয়ে আমাকে থাপ্পর মারে। এ সময় উভয়ে হাতাহাতি বেধে যায়। এতে আমার শরীর কেটে যায়।

বীরগঞ্জ রিকশা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে একটি সমঝোতা বৈঠক ডাকা হয়েছে।

এমদাদুল হক মিলন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।