রায়পুরে যুবককে পিটিয়ে হত্যা


প্রকাশিত: ১১:২৪ এএম, ২৮ জুলাই ২০১৫

লক্ষ্মীপুরের রায়পুরে জমি নিয়ে বিরোধের জের ধরে আবদুল মান্নান ওরফে মনাকে (৩৭) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি এলাকার ইসমাইল মেম্বরের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মান্নান ওই এলাকার সাবেক ইউপি সদস্য (মেম্বর) ইসমাইল হোসেনের ছেলে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ফিরোজ আলম ও তার ছেলে জুয়েল পলাতক রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, আবদুল মান্নানদের সঙ্গে একই বাড়ির ফিরোজ আলমের জমি নিয়ে বিরোধ চলছিল। সকালে বিরোধকৃত ওই জমির গাছ থেকে নারিকেল পাড়ছিলেন মান্নান। এসময় ফিরোজ ও তার ছেলে জুয়েল এসে মান্নানকে পিটিয়ে ও গলাটিপে গুরুতর আহত করেন। পরে স্থানীরা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।