মহেশপুরে হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার


প্রকাশিত: ১১:১০ এএম, ২৮ জুলাই ২০১৫

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পলিয়ানপুর গ্রামের গরু ব্যবসায়ী আবুল হাশেম হত্যা মামলা চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার হুদাপাড়া গ্রামের দাউদ হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৩২), রবিউল ইসলামের ছেলে চাঁন মিয়া (২৮), কাঞ্চনপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিলন মিয়া (২৩) ও পলিয়ানপুর গ্রামের মুন্তাজ উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম (২৭)।

মহেশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন জানান, ৩ জুলাই পলিয়ানপুর গ্রামের বাদল মন্ডলের ছেলে আবুল হাশেমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। সেখান থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনিত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে মারা যান তিনি।

এ ঘটনায় আবুল হাশেমের বাবা বাদল মন্ডল বাদী হয়ে মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আর এ মামলার চার আসামিকে সকালে গ্রেফতার করা হয়েছে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।