রাজবাড়ীতে কলেজছাত্রীর আত্মহত্যা


প্রকাশিত: ০৯:৪৭ এএম, ২৭ জুলাই ২০১৫

রাজবাড়ী সরকারি কলেজে সম্মান চতুর্থ বর্ষে পড়ুয়া ব্যবসায় শিক্ষা বিভাগের শেফালী আক্তার (২০) নামে এক কলেজ ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সকাল ১১টার দিকে শহরের কলেজ পাড়া এলাকার দুলাল চৌধুরীর বাসার নিচতলায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত শেফালী জেলা সদরের খানগঞ্জ ইউনিয়নের হাট বাড়ীয়া এলাকার আব্দুস ছালাম খন্দকারের মেয়ে। পড়াশুনার জন্য ভাই-ভাবীর সঙ্গে তিনি রাজবাড়ীতে থাকতেন।

নিহত শেফালীর চাচা রাশেদুল হাসান ও প্রতিবেশিরা জানান, শোফলী সরকারি কলেজে অনার্সে পড়াশুনা করতেন। তার ভাই-ভাবীর সঙ্গে শহরের কলেজ পাড়া এলাকার দুলাল চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন। তার ভাই হেলথে ও ভাবী প্রাইমারী স্কুলে চাকরি করেন। সকালে সবাই যার যার কর্মস্থলে চলে গেলে শেফালী বাসায় একা ছিলেন।

দুধওয়ালা বাসায় দুধ দিতে এসে দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখেন শেফালী গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ফ্যানের সঙ্গে ঝুলছেন। তখন তিনি প্রতিবেশিদেরকে খবর দিলে তারা দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারা আরো বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা আমরা বলতে পারছি না। তবে পারিবারিক বা অন্য কোনো বিষয়ে সম্যসা ছিল না।

রাজবাড়ী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. তানজিলা আফরিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

রুবেলুর রহমান/এমজেড/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।