রাজশাহী ও বরিশালে জামায়াতের বিক্ষোভ মিছিল


প্রকাশিত: ১১:০১ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৪

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর নায়েবে আমির মাওলানা আব্দুল হালিমকে গ্রেফতার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে রাজশাহী ও বরিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। রোববার জামায়াত এ কর্মসূচি পালন করে।

জানা যায়, দুপুর পৌনে ২টার দিকে রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকা থেকে মিছিলটি শুরু হয়। এতে নেতৃত্ব দেন মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মাইনুল ইসলাম। মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এদিকে বরিশাল মহানগর জামায়াতের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে দুপুর পৌনে ২টায় অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশ ও মিছিলে নেতৃত্ব দেন বরিশাল মহানগরীর জামায়াত নেতা জাহাঙ্গীর কবির, শাহজাহান ও নাসির উদ্দিন।

সমাবেশে বক্তারা অবিলম্বে মাওলানা আব্দুল হালিমকে মুক্তি না দিলে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তোলার হুমকি দেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।