যশোরে ট্রাকচাপায় নিহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৬:১২ পিএম, ২৫ মার্চ ২০১৮

যশোরের শার্শা উপজেলার হাড়িখালিতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা নসিমনকে চাপা দিলে চালকসহ তিনজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। রোববার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া জানান, উপজেলার বাড়আঁচড়াগামী পণ্যবোঝাই (বগুড়া-ট ১১-১৪৯২) ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে হাড়িখালি মোড়ে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী নসিমনকে ধাক্কা দিলে এটির চালক, যাত্রী ও পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিরা গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় নসিমন চালক বাগআঁচড়ার আব্দুল ওহাবের ছেলে নজরুল ইসলাম (৫৫), নাভারনের আব্দুল হোসেনের ছেলে আলম (৩৪) ও বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের লিটনের স্ত্রী রোকসানা (২৫) মারা যান।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শুভ্রা রাণী দেবনাথ জানান, আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।