রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে শিশুসহ নিহত ২


প্রকাশিত: ০৬:২৫ এএম, ২৬ জুলাই ২০১৫
প্রতিকী ছবি

রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে শিশুসহ ২ জন নিহত হয়েছেন। রোববার ভোরে উপজেলা সদরের মগবান ইউনিয়নের লেমুছড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নারীসহ অন্তত আরো ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  

গুলিতে নিহতরা হলেন, আশুতোষ চাকমা ওরফে সুপ্রিয় (৫০) ও দশ বছরের শিশু অর্ণব চাকমা। আশুতোষ চাকমা জনসংহতি সমিতির (জেএসএস) সদস্য বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জাগো নিউজকে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গেছে। তবে নিহতদের মরদেহ এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে প্রায় পৌনে ৩টার দিকে ওই এলাকার জনৈক মলয় চাকমার বাড়িতে আশুতোষ চাকমা অবস্থান করছেন এমন খবর পেয়ে প্রতিপক্ষের একদল সশস্ত্র সদস্য অতর্কিত হানা দিয়ে বাড়িটি লক্ষ্য করে এলোপাথারি গুলি চালান। এ ঘটনায় শিশু অর্ণব চাকমা ও আশুতোষ চাকমা ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার জন্য কারা দায়ী তা এখনো বিস্তারিত জানা যায়নি।

এছাড়া গুলিবিদ্ধ হয়ে শিশু অর্ণব চাকমার মা মিমি চাকমা (২৮) ও মলয় চাকমার ছেলে চিক্কো চাকমা (১৩) আহত হন বলে জানা গেছে। তবে ওই সময় বাড়ির মালিক মলয় চাকমা ঘরে ছিলেন না। আহত চিক্কো চাকমাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার জন্য কারা দায়ী তা এখনও বিস্তারিত জানা যায়নি।

নিহত আশুতোষ চাকমার বাড়ি রাঙ্গামাটি শহরের আনন্দ বিহার সংলগ্ন এলাকায় এবং শিশু অর্ণব চাকমার বাড়ি জুরাছড়ি উপজেলার বনযোগীছড়ার শুকনাছড়ি। তারা আত্মীয় মলয় চাকমার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন বলে জানা যায়।

সুশীল প্রসাদ চাকমা/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।