রাতে স্বামীর সঙ্গে ঝগড়া, সকালে মিলল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ১৯ মার্চ ২০১৮
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় রোজিনা খাতুন (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রোজিনা খাতুন চর হামকুড়িয়া গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী নুরুল ইসলাম পলাতক রয়েছেন।

মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল এ তথ্য নিশ্চিত করে জানান, ৮/৯ বছর আগে নোয়াখালীর পিতৃমাতৃহীন রোজিনাকে বিয়ে করে আনে তাড়াশের মাগুড়া বিনোদ ইউনিয়নের চর হামকুড়িয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে নুরুল ইসলাম। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। রোববার রাতে উভয়ের মধ্যে ঝগড়া হয়। সকালে নিজ ঘরে রোজিনার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আশিক জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে কালচে দাগ রয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী নুরুল ইসলাম পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।