চুলার আগুনে মা-ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ১০ মার্চ ২০১৮
ছবি-ফাইল

চট্টগ্রামের সাতকানিয়ায় আগুনে পুড়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার গভীর রাতে উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা গ্রামের শীল পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মঞ্জু শীল (৩৫) ও তার ছেলে অমিত শীল (১২)। আহতদের মধ্যে মঞ্জুর বড় মেয়ে পূর্ণিমা শীলকে (১৭) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন বলেন, ঘরের বারান্দায় মাটির চুলায় রান্না করতেন মঞ্জু। সন্ধ্যায় গাছের পাতা দিয়ে রান্না করেছিলেন। ভুল করে তা না নেভানোয় রাতে আগুন লেগে যায়।

তিনি বলেন, দুই মেয়ে ও ছেলেকে নিয়ে ওই বাড়িতে থাকতেন মঞ্জু। রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়লে আগুনে দগ্ধ হয়ে মারা যান মঞ্জু ও তার ছেলে অমিত। স্থানীয় লোকজন ঘরের জানালা ভেঙে দুই মেয়েকে উদ্ধার করলেও ছোট বোন প্রতিমাকে বাঁচাতে গিয়ে পা দগ্ধ হয় পূর্ণিমার। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।