সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনের ফাঁসি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৬ মার্চ ২০১৮
ছবি-ফাইল

পোশাককর্মী পারভীন ধর্ষণ ও হত্যা মামলায় কুখ্যাত সিরিয়াল কিলার রসু খাঁসহ ৩ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন চাঁদপুরের আদালত। মঙ্গলবার দুপুরে চাঁদপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আবদুল মান্নান এই রায় প্রদান করেন।

রসু খাঁসহ সাজাপ্রাপ্ত অন্য দু’জন হলেন- জহিরুল ইসলাম ও ইউনুছ। এদের মধ্যে ইউনুছ পলাতক। সাজাপ্রাপ্তদের সবার বাড়ি ফরিদগঞ্জ উপজেলায়।

চাঁদপুরের অতিরিক্ত পিপি অ্যাড. সায়েদুল ইসলাম জানান, ২০১০ সালের ফরিদগঞ্জ থানায় দায়েরকৃত পারভীন হত্যা মামলায় এই রায় দেয়া হয়। ১১ হত্যার দায়ে অভিযুক্ত এই খুনি (রসু খাঁ) বর্তমানে চাঁদপুর জেলা কারাগারে আছেন। তার বিরুদ্ধে দায়েরকৃত ৯টি মামলার একটির রায় হয়েছে আজ।

তিনি জানান, পোশাককর্মী পারভীনকে প্রেমের ফাঁদে ফেলে রসু খাঁ ফরিদগঞ্জ উপজেলার খালপাড়ে নির্জন স্থান নিয়ে হত্যা করেন।

চাঁদপুরের মদনা গ্রামের ছিঁচকে চোর রসু খাঁ ভালবাসায় হেরে গিয়ে এক সময় সিরিয়ার কিলারে পরিণত হন। ২০০৯ সালের ৭ অক্টোবর পুলিশের হাতে ধরা পড়ার পর এক এক করে তার রোমহর্ষক হত্যাকাণ্ডের চিত্র বেরিয়ে আসে। নিজের মুখে স্বীকার করে ১১ নারী হত্যার কথা। তার টার্গেট ছিল ১০১টি হত্যাকাণ্ড ঘটানোর। রসু যাদের হত্যা করেছে তারা প্রত্যেকে ছিলেন পোশাককর্মী।

ইকরাম চৌধুরী/এনএফ/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।