পাকুন্দিয়ায় বনভোজনে এসে পানিতে ডুবে যুবকের মৃত্যু


প্রকাশিত: ১১:২১ এএম, ২৩ জুলাই ২০১৫
প্রতীকী ছবি

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায় বনভোজনে এসে ব্রহ্মপুত্র নদে ডুবে মারা গেছেন রমজান (১৮) নামে এক যুবক। বৃহস্পতিবার ভোরে উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের বাহাদিয়া বাজারের পাশ দিয়ে বয়ে যাওয়া ব্র‏হ্মপুত্র নদ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত রমজান ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জালপাজা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে কয়েকজন যুবক মিলে ইঞ্জিন চালিত ট্রলারে চরে পাকুন্দিয়ায় বনভোজনে আসেন। পরে তারা উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের বাহাদিয়া বাজার ঘাটে বিরতি করেন। বিকেলে তারা বাজার ঘাট থেকে সাতার কেটে ব্রহ্মপুত্র নদের অন্য পাড়ে একটি খালি জায়গায় ফুটবল খেলতে যান। খেলা শেষে সবাই আবার সাতার কেটে নৌকায় আসার সময় নিখোঁজ হন রমজান।

বুধবার রাতে ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে উদ্ধারের চেষ্টা চালায়। পরে বৃহস্পতিবার ভোরে ব্রহ্মপুত্র নদী থেকে রমজানের মৃতদেহ উদ্ধার করা হয়। পাকুন্দিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফজলুল হক আকন্দ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নূর মোহাম্মদ/এমজেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।