‘জাতিসংঘে বাংলা চাই’ ঈশ্বরদীতে ভোট চলছে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ১০:০৩ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৮

দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের উদ্যোগে ঈশ্বরদী সরকারি কলেজে জাতিসংঘের ৭ম দাপ্তরিক ভাষা হিসেবে বাংলাকে অন্তর্ভুক্ত করার দাবিতে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন অধ্যক্ষ ড. শেখ আনোয়ার হোসেন। সভাপতিত্ব ও সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন জাগো নিউজের ঈশ্বরদী প্রতিনিধি আলাউদ্দিন আহমেদ।

এই দাবিতে সকল ছাত্র-ছাত্রী, শিক্ষকসহ সর্বস্তরের মানুষকে অনলাইনে ভোট প্রদানের জন্য আলোচনা সভা থেকে আহ্বান জানানো হয়।

শনিবার কলেজের শহীদ মিনার চত্বরে আয়োজিত এই অনুষ্ঠানে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি হয়। দুপুরের রোদ উপেক্ষা করে এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন শিক্ষার্থীরা।

JAGO-2

গুরুত্বপূর্ণ এই আন্দোলনের জন্য জাগো নিউজকে ধন্যবাদ জানিয়ে আলোচনায় আরো অংশগ্রহণ করেন ঈশ্বরদী সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মুরারি মোহন দাস, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, দাশুড়িয়া ডিগ্রি কলেজের বাংলার সহকারী অধ্যাপক হাসানুজ্জামান, সাংবাদিক মাহবুবুল হক দুদু, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, সাবেক ভিপি মুরাদ মালিথা ও ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. আরমান।

এছাড়াও উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি ওয়াহেদ আলী সিন্টু, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সাপ্তাহিক সময়ের ইতিহাসের সম্পাদক শেখ মহসিন, সাংবাদিক টিপু সুলতান, সমাজসেবক শহিদুল ইসলাম শহীদসহ ছাত্র-ছাত্রীরা।

শহরের বিভিন্ন স্থানে ‘জাতিসংঘে বাংলা চাই’ আহ্বানের পোস্টার দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে। কৌতুহলী অনেকে সেটা দেখে ভোটও প্রদান করছেন।

এ ব্যাপারে মুক্তিযুদ্ধ শহীদ স্মৃতি পাঠাগারের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু বলেন, জাগো নিউজের এই দাবির সঙ্গে আমরা শতভাগ একমত।

আলাউদ্দিন আহমেদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।