কিশোরগঞ্জে দুর্ঘটনায় মাদক ব্যবসায়ীর মৃত্যু, মাদকসহ ট্রাক আটক


প্রকাশিত: ০৯:০৩ এএম, ২২ জুলাই ২০১৫

কিশোরগঞ্জে ৩শ বোতল ফেনসিডিল ও ৪৫ কেজি গাঁজাসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। মাদকসহ ট্রাক নিয়ে পালানোর সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক মাদক ব্যবসায়ী। বুধবার ভোরে শহরের উপকণ্ঠে কিশোরগঞ্জ-ভৈরব সড়কের জেলখানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ীর নাম রুবেল (২৪)। তিনি ব্রাহ্মবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামের মৃত জারু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ভোর রাতে কিশোরগঞ্জ-ভৈরব সড়কের বিন্নাটি এলাকায় পুলিশের নিয়মিত চেকপোস্ট বসে। সকালের দিকে কিশোরগঞ্জ থেকে আসা একটি ট্রাককে থামার সিগন্যাল দেয় পুলিশ। কিন্তু ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করলে কিছুদূর যাওয়ার পর জেলখানা মোড় এলাকায় আইল্যাণ্ডের সাথে ধাক্কা লেগে উল্টে যায় ট্রাকটি। এ সময় পুলিশ ট্রাক থেকে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত মাদকবাহী ট্রাকের পাশ থেকে উদ্ধার করা হয় মাদক ব্যবসায়ী রুবেলের মরদেহ।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় একটি মামলা করেছে।

নূর মোহাম্মদ/এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।