ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী শোভাযাত্রা


প্রকাশিত: ০৮:০২ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

মাদকের কুফল ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিএনসিসি’র উদ্যোগে ঠাকুরগাঁও শহরে একটি বণাঢ্য মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ঠাকুরগাঁও সরকারি কলেজ থেকে এ মোটর শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ও ‘মাদকের কুফল ও সচেতনতা’ বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করে বিএনসিসিসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

বর্তমান ও পরবর্তী প্রজন্মকে মাদকাসক্তির থাবা হতে সচেতন এবং মাদকের বিরুদ্ধে সচেতনতা তৈরির লক্ষ্যে  কাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর(বিএনসিসি) মহাস্থ রেজিমেন্টের উদ্যোগে এই মাদক বিরোধী শোভাযাত্রা ও ৭ হাজার লিফলেটসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন।

শোভাযাত্রায় অংশ গ্রহন করেন- জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন, মেজর এ্যাডজুটেন্ট হার”ন অর রশিদ, সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু বক্কর ছিদ্দিক, প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।