দেশে জ্বালাও পোড়ার রাজনীতি বন্ধ হয়েছে : র‌্যাব মহাপরিচালক


প্রকাশিত: ১০:৩৫ এএম, ১৯ জুলাই ২০১৫

র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, দেশে জ্বালাও পোড়ার রাজনীতি চিরতরে বন্ধ হয়েছে। প্রতিদিন ২ হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করা হয়েছে। রোববার দুপুরে গোপালগঞ্জের এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৪০তম প্রতিষ্ঠা বাষির্কী ও পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি ও জামায়াতকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ২০১৩ সালের শেষ দিকে দলীয়, ব্যক্তি ও গোষ্টি স্বার্থে এ জ্বালাও পোড়ার রাজনীতি করা হয়েছে। জ্বালিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করা হয়েছে, নষ্ট করা হয়েছে সরকারি সম্পদ। ধ্বংস করা হয়েছে অর্থনীতির অগ্রযাত্রাকে।

এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেমসার সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসার, বিমান বাহিনীর সাবেক কর্মকর্তা আনিসুর রহমান, মুক্তিযোদ্ধা মেজবাহউদ্দিন আহসান, নাজমুল ইসলাম, সাবেক সেনা কর্মকর্তা কামরুজ্জামান, সেনা কর্মকর্তা শফিকুল ইসলামসহ প্রাক্তন ছাত্ররা উপস্থিত ছিলেন।

এস এম হুমায়ুন কবির/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।