মন্ত্রিসভায় শীঘ্রই বড় পরিবর্তন নয় : অর্থমন্ত্রী


প্রকাশিত: ০৯:৫২ এএম, ১৯ জুলাই ২০১৫

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছন, মন্ত্রিসভায় নতুন করে শীঘ্রই আর বড় পরিবর্তন হবেনা। কিছু কিছু পরিবর্তন হয়েছে, আমার মনে হয়না আর বড় কিছু হবে। এটা একটি গতিশীল প্রক্রিয়া, এটার মধ্যে তেমন কিছু দেখার নেই।

রোববার দুপুরে সিলেট যুগলটিলা মন্দিরে ইসকন আয়োজিত রথযাত্রা মহোৎসব উপলক্ষে আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

অর্থমন্ত্রী বলেন, সরকারের প্রথম মেয়াদের পাঁচ বছর পর নতুন মন্ত্রিসভা হলো, তখন প্রধানমন্ত্রী কোন বিশেষ পরিবর্তন করেন নাই। তাই একটু সময় নিয়ে পরিবর্তন করছেন প্রধানমন্ত্রী।

এর আগে ইসকন সিলেট আয়োজিত আলোচনা সভায় বক্তব্যের শুরুতেই অর্থমন্ত্রী বলেন, বক্তব্য দেয়ার মানসিকতা নেই। আজ সবার সুন্দর সুন্দর বক্তব্য শুনলাম। সকলের বক্তব্য শুনে মনটা ভরে গেছে। এসব উৎসবে এমনই হওয়া উচিত।

abul mal

অতীতে সিলেটে রথ উৎসবের কথা স্মৃতিচারণ করে অর্থমন্ত্রী বলেন, আমি যখন ছোট ছিলাম, `সেই সময়েও সিলেটে রথ উৎসব পালন করা হত। সেই রথ উৎসবে আমরা অংশ নিতাম। সেখানে গিয়ে `লুকলুকি` (একটি ফলের নাম) ও বাতাশা খাইতাম।`

ইসকনের সাধারণ সম্পাদক শ্রীপদ্ চারুচন্দ্র ব্রহ্মচারীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাদ্য মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব অর্জুন মালাকার, সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

ছামির মাহমুদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।