পিরোজপুরে শেখ এ্যানি রহমানের শোডাউন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২৬ জানুয়ারি ২০১৮

পিরোজপুর-১ (পিরোজপুর সদর, নাজিরপুর, নেছারাবাদ) আসনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে শোডাউন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ হাফিজুর রহমানের স্ত্রী শেখ এ্যানি রহমান।

শুক্রবার বিকেলে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থেকে কয়েক হাজার নেতাকর্মীর মোটর শোভাযাত্রা করে বহর নিয়ে পিরোজপুরে প্রবেশ করেন।

এর আগে দুপুরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে তিনি পিরোজপুরের উদ্দেশ্য রওনা দেন। নাজিরপুরের মাটিভাঙ্গা এলকায় তাকে সমর্থকরা স্বাগত জানিয়ে মোটর শোভাযাত্রা করে পিরোজপুর নিয়ে আসেন। পিরোজপুর আসার পথে সদর উপজেলার কদমতলা নূরানী মোড়ে এক পথসভায় তিনি বক্তব্য দেন।

pirojpur

এ সময় শেখ এ্যানি রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রীর মাধ্যমে পিরোজপুরের উন্নয়নে আমি কাজ করতে চাই। আমার বাবা মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক এমপি এবং বিশিষ্ট আইনজীবী প্রয়াত এনায়েত হোসেন খান আপনাদের এমপি ছিলেন। বাবার অসমাপ্ত কাজ শেষ করতে চাই।

কদমতলা ইউনিয়ন প্রবীণ সমিতির সভাপতি শিব নারায়ন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য দেন, পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি লিটন সিকদার, সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক সহসভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ প্রমুখ।

পিরোজপুরে পৌঁছে সন্ধ্যায় তিনি পৌর কবরস্থানে শায়িত তার বাবা এনায়েত হোসেন খানের কবর জিয়ারত করেন।

হাসান মামুন/এমএএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।