সালিশ বৈঠকে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৫ জানুয়ারি ২০১৮

চুয়াডাঙ্গায় আদম ব্যাপারির কাছে টাকা চাওয়াকে কেন্দ্র করে সালিশ বৈঠকে দুই গ্রুপের সংঘর্ষে ১৩ জন আহত হয়েছেন। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্য ৯ জনের অবস্থা গুরুতর। বুধবার রাতে চুয়াডাঙ্গার তিতুদহ গ্রামে এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর থানার এসআই প্রসাদ কুমার চাকী জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ গ্রামের সেন্টারপাড়ায় আদম ব্যাপারি জাহাঙ্গীর বিদেশে পাঠানোর কথা বলে আলী ছালাম বিশ্বাসের কাছ থেকে তিন লাখ টাকা নেন। কিন্তু জাহাঙ্গীর ছালামকে বিদেশে না পাঠিয়ে ছলচাতুরি করছিলেন।

বুধবার রাতে জাহাঙ্গীর আলির পরিবারের কাছে ছালাম বিশ্বাসের পাওনা টাকা ফেরত নেওয়ার বিষয়ে গ্রামে সালিশ বৈঠক বসে। সালিশ বৈঠকের এক পর্যায়ে মুক্তার মিয়া কটূক্তি করলে তাকে চড়থাপ্পড় মারে নুর মোহাম্মদ। রাতে বিষয়টি নিয়ে নুর মোহাম্মদ ও আকতার আলির মধ্য কথা কাটাকাটি হয়। পরে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৩ জন আহত হয়।

সালাউদ্দিন কাজল/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।