রাজশাহীতে শতাধিক স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত


প্রকাশিত: ০৬:৫০ এএম, ১৮ জুলাই ২০১৫

রাজশাহীতে প্রায় শতাধিক স্থানে ঈদ-উল-ফিতরের নামাজের জামাত অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে ঈদের প্রধান ও বৃহত্তম জামাত অনুষ্ঠিত হয়েছে হযরত শাহ মখদুম (র.) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮ টায়। এ জামাতের ইমামতি করেন হয়রত শাহ মখুদম (র:) জামিয়া ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা শাহাদাৎ আলী।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এখানে ঈদের নামাজ আদায় করেন।

eid

এদিকে, সকাল সাড়ে ৮টায় দ্বিতীয় বৃহত্তম জামাত অনুষ্ঠিত হয়েছে টিকাপাড়া ঈদগাহ ময়দানে এবং তৃতীয় জামাত অনুষ্ঠিত হয়েছে সকাল সাড়ে ৮ টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টের বড় রাস্তায়। একই সাথে এখানে নারীদের প্রধান ঈদের জামাত সরকারি পিএন বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

এছাড়া কাদিরগঞ্জ হাজী লাল মোহাম্মদ ইদগাহ ময়দান, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী  জেলা স্টেডিয়ামসহ বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

শাহরিয়ার অনতু/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।