সরকার প্রশাসনের ওপর ভর করে চলছে : আমীর খসরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রংপুর
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ০৭ জানুয়ারি ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার চলছে প্রশাসনের ওপর ভর করে। দাম্ভিকতা, রক্তপাত আর মিথ্যাচারকে পুঁজি করে দেশ চালাতে গিয়ে সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

রোববার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে রংপুর জেলা ও মহানগর বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগের অধীনে দেশের মানুষের জীবন আজ হুমকির মুখে। একের পর এক গুম, খুন, অপহরণসহ নানা অপকর্মে চরম নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে দিন পার করছে মানুষ।

শেখ হাসিনা দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে মন্তব্য করে তিনি বলেন, বর্তমান সরকার আর জনবিস্ফোরণ ঠেকাতে পারবে না। মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে এবং গণতন্ত্র পুনরুদ্ধারে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির গণআন্দোলন ঠেকানোর শক্তি কারও নেই।

রংপুর মহানগর বিএনপির সভাপতি মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে এবং মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহম্মেদের পরিচালনায় কর্মী সভায় আরও বক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় সদস্য ও সাবেক এম.পি নূর মোহাম্মদ মন্ডল, জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সহ-সভাপতি কাওসার জামান বাবলা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল, মহানগর যুবদলের সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মদ জহির আলম নয়ন, মহানগর ছাত্রদলের সভাপতি নূর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জীম, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান বাবু প্রমুখ।

জিতু কবীর/আরএআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।