ঘরে ঢুকে দুই বোনকে কুপিয়ে জখম, কিশোর আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮
প্রতীকী ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় রাতের আঁধারে ঘরে ঢুকে স্কুলছাত্রী দুই বোনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় আলাউদ্দিন সরদার (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। গুরুতর আহত অবস্থায় আসিয়া ও হাসনা নামে দুই বোনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক আলাউদ্দিন সরদার বালিয়াকান্দি উপজেলার খামার মাগুরা গ্রামের মোক্তার সরদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে ধারালো দা নিয়ে উপজেলার খামার মাগুরা গ্রামের রহমান মৃধার বাড়িতে প্রবেশ করে একই গ্রামের মোক্তার সরদারের ছেলে আলাউদ্দিন সরদার। পরে রহমান মৃধার মেয়ে দশম শ্রেণির ছাত্রী আসিয়া ও নবম শ্রেণির ছাত্রী হাসনাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় দুই বোনের চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এগিয়ে আসলে আলাউদ্দিন পালিয়ে যায়। পড়ে দুই বোনকে উদ্ধার করে প্রথমে মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই হাসপাতালেই তারা চিকিৎসাধীন রয়েছেন।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ইতোমধ্যেই কিশোর আলাউদ্দিনকে আটক করা হয়েছে। তবে বুধবার দুপুর পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

রুবেলুর রহমান/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।