যশোরে বোমা হামলায় ছাত্রলীগ নেতার ভাই নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০২:০৫ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮

যশোরের ঝিকরগাছায় বোমা হামলা চালিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের ভাই আব্বাস হোসেনকে (৪০) হত্যা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা কামাল হোসেনের ওপর হামলা চালালে তিনি প্রাণে বেঁচে গেলেও প্রাণ দিতে হয়েছে তার ভাইকে।

নিহত আব্বাস উপজেলার চন্দ্রপুর গ্রামের হাজরা মোড়লের ছেলে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চন্দ্রপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন ও তার ভাই আব্বাস হোসেন বাড়ির সামনে অবস্থান করছিলেন। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা এসে তাদের ওপর বোমা হামলা চালায়। হামলার সময় কামাল হোসেন দৌড়ে সরে গেলে বোমার আঘাতে গুরুতর আহত হন আব্বাস হোসেন। তাদের হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

যশোরের সহকারী পুলিশ সুপার ইমরান মেহেদী হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে রাজনৈতিক বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্ত ও আটকের জন্য পুলিশি অভিযান শুরু হয়েছে।

মিলন রহমান/এফএ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।