নওগাঁয় অবৈধ স্থাপনা দখলমুক্ত অভিযান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১১:৩৬ এএম, ০২ জানুয়ারি ২০১৮

নওগাঁয় সড়ক ও জনপদ (সওজ) বিভাগ তিন দিনব্যাপী উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। বগুড়া-নওগাঁ ঢাকা রোডের মোড় সড়কের উভয় পাশে সড়ক ও জনপথ অধিদফতরের জমিতে অবৈধভাবে গড়ে উঠা সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে সওজ ঢাকা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা (উপ-সচিব) মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নওগাঁ সওজের নির্বাহী প্রৌকশলী মোহাম্মদ হামিদুল হক, উপ-বিভাগীয় প্রকৌশলী আবুল মুনছুর আহমেদসহ সড়ক বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।

উপ- সচিব মাহবুবুর রহমান ফারুকী বলেন, সওজের অধিগ্রহণকৃত জমিগুলোতে অবৈধভাবে স্থাপনা গড়ে উঠেছিল। নিয়মিত উচ্ছেদের অংশ হিসেবে পূর্বঘোষিত পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে এ অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়। উচ্ছেদ কার্যক্রমে অনেকেই নিজ দায়িত্বে তাদের স্থাপনা সরিয়ে নেয়। আর নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে।

আব্বাস আলী/এএম/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।