ফেনীতেও ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৬:৩৬ এএম, ০১ জানুয়ারি ২০১৮
প্রতীকী ছবি

ফেনীতেও র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন রাজু (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। রোববার মধ্যরাতে ফেনীর ধর্মপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজু মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

ফেনী র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানায়, ফেনী সদর উপজেলার ধর্মপুর এলাকায় হাফেজিয়া মাদরাসার পাশে একটি বাড়িতে মাদক ব্যবসায়ীরা অবস্থান নিয়েছে এমন তথ্যের ভিত্তিতে র্যাব অভিযান চালায়। মাদক ব্যাবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে আনোয়ার হোসেন রাজু গুলিবিদ্ধ হয়। র‌্যাব রাজুকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ওয়ান শুটার গান, একটি দেশীয় বন্দুক ও সাত রাউন্ড গুলি উদ্ধার করেছে। নিহতের বিরুদ্ধে মাদক, ধর্ষণ, ডাকাতি ও চোরাচালানসহ অন্তত ১০টি মামলা রয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

এদিকে নেত্রকোনার মোহনগঞ্জে সোমবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লুৎফর রহমান ওরফে বিপুল ডাকাত (৪০) নামে এক ব্যক্তি নিহত হন। নিহত ব্যক্তি ডাকাত বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া রোববার রাতে হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের গুলিতে মাদক সম্রাট খ্যাত ইউনুছ মিয়া নিহত হয়েছেন। এসময় ওই মাদক সম্রাটের ধারালো অস্ত্রের আঘাতে এক দারোগা গুরুতর আহত হয়েছেন।

জহিরুল হক মিলু/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।