ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এখনও যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:৫০ এএম, ২৯ ডিসেম্বর ২০১৭

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধ সেতু মহাসড়কে টাঙ্গাইলের অংশে এলেঙ্গা থেকে রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৭ কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে থেমে থেমে যান চললেও দুপুর থেকে ফের যানজটের সৃষ্টি হয়। ফলে এই অংশে রাস্তা পারি দিতে দ্বিগুনের বেশি সময় লাগছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রী ও চালকরা।

তবে মহাসড়কে যানজট নিরসনে পুলিশ নিরলসভাবে কাজ করছেন। বিকলে ৪টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কে যানজট অব্যাহত রয়েছে।

Tangail-Janjot1

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঘন কুয়াশা ও বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনার ফলে উত্তরবঙ্গের গাড়িগুলোর ধীরগতি এবং শুক্রবার সরকারি ছুটি থাকায় যানবাহনের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় মহাসড়কে এ যানজটের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে টাঙ্গাইল থেকে ভূঞাপুরগামী বাসের যাত্রী মোবারক হোসেন বলেন, টাঙ্গাইল রাবনা বাইপাস থেকে পৌলি পর্যন্ত আসতে আমার দেড় ঘণ্টার বেশি সময় লেগেছে। কিন্তু অন্য সময় ১৫ মিনেটের মধ্যেই এই অংশটুকু পাড়ি দিতে পারতাম।

Tangail-Janjot1

এ প্রসঙ্গে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আজিজুর রহমান বলেন, মহাসড়কে ৭ কিলোমিটার এলাকা জুড়ে যানজট অব্যাহত রয়েছে। তবে যানজট নিরসনে পুলিশ নিরলসভাবে কাজ করছে। আশা করছি দ্রুতই যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

আরিফ উর রহমান টগর/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।