বোদা পৌরসভায় উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৭:২৭ এএম, ২৮ ডিসেম্বর ২০১৭

পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল ৮টায় ৯টি ওয়ার্ডের ৯টি ভোট কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। সকাল থেকেই প্রায় প্রতিটি কেন্দ্রে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। ভোট কেন্দ্রের বাইরেও প্রার্থীদের সমর্থকদের ভিড় রয়েছে।

নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ২২ সদস্যের আইন-শৃঙ্খলা বাহিনীর একটি করে দল প্রতি কেন্দ্রে দায়িত্ব পালন করছে। এছাড়া তিনজন নির্বাহী এবং একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স ছাড়াও গোটা পৌর এলাকায় বিজিবি ও র্যাবের টহল দেখা গেছে।

প্রতিষ্ঠার ১৭ বছর পর প্রথম বারের মত বোদা পৌরসভার এই নির্বাচনে গোটা এলাকায় ভোটার এবং সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করেছে। এতে প্রধান দুই দল আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থী ছাড়াও মেয়র পদে ৪ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর পদে মোট ৮৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৩ হাজার ১৬৪ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৪৪৫ জন এবং নারী ভোটার ৬ হাজার ৭১৯ জন। দুপুর ১২টা পর্যন্ত কোথাও কোনো অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, তীব্র শীত উপেক্ষা করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে উৎসবমুখর পরিবেশে ভোটাররা তাদের ভোট প্রদান করছেন। আশা করি শান্তিপূর্ণভাবেই ভোটগ্রহণ শেষ হবে।

সফিকুল আলম/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।