মাদারীপুরে প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা


প্রকাশিত: ০৫:০১ এএম, ১৩ জুলাই ২০১৫

মাদারীপুরের শিবচরে কালাম মাদবর (৩৫) নামে এক প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে শিবচর উপজেলার উমেদপুরের একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় আ. রহিম বেপারী নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালককে গাছের সাথে বাঁধা অবস্থায় উদ্ধার করে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাতে উমেদপুরের কাজীম উদ্দিন বেপারীর ছেলে আ. রহিম বেপারী সিএনজিচালিত অটোরিকশা চালিয়ে উপজেলার ভদ্রাসন থেকে শিবচর যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে। এসময় ছিনতাইকারীরা একই উপজেলার ভদ্রাসনের আ. রহমান মাদবরের ছেলে প্রতিবন্ধী কালাম মাদবরকে মুখের মধ্যে কাঠ ভরে হাত পা বেঁধে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে উমেদপুরের ফারুক মোল্লার কলাবাগানে মরদেহ ফেলে রাখে।

এসময় সিএনজিচালিত অটোরিকশা চালক আ. রহিম বেপারীকে পিটিয়ে আহত অবস্থায় ওই বাগানে গাছের সাথে বেঁধে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। সকালে স্থানীয়রা তাদের দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। আহত অটোরিকশা চালককে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
একেএম নাসিরুল হক/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।