আ.লীগের এমপি হতে চান ফারুকের স্ত্রী নাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:০৮ এএম, ২৭ ডিসেম্বর ২০১৭

আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল সদর-৫ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হতে চান নাহার আহম্মদ। তিনি বঙ্গবন্ধু হত্যার অন্যতম প্রতিবাদকারী নিহত মুক্তিযোদ্ধা এবং আওয়ামী লীগ নেতা ফারুক আহম্মদের স্ত্রী। নাহার আহম্মদ বর্তমানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি অডিটরিয়ামে এ ঘোষণা দেন তিনি। এসময় তিনি তার প্রতিশ্রুতিতে বলেন, নিহত ফারুক আহম্মদের হত্যা ও বিচার আন্দোলনের মধ্য দিয়ে টাঙ্গাইলের আওয়ামী লীগের রাজনীতি থেকে হত্যা, নৈরাজ্য ও জিম্মি দশা সৃষ্টিকারীদের অধ্যায়ের যে পতন ঘটেছে তা রক্ষা করাসহ সন্ত্রাস ও মাদকমুক্ত টাঙ্গাইল গড়ব।

তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা বাবা-মাসহ স্বপরিবার হারানোর শোক নিয়েও যদি দৃঢ়তার সঙ্গে দেশ ও দলকে পরিচালনা করতে পারেন তবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক এবং নিহত ফারুক আহম্মদের স্ত্রী হয়ে কেন টাঙ্গাইল সদর আসনকে তিনি পরিচালনা করতে পারবেন না?

এসময় নাহার আহম্মদের সঙ্গে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনি, তথ্য ও গবেষণা সম্পাদক সোলায়মান হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক জেবুনেসা চায়না, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড়মনি, জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক আব্দুর রৌফ চাঁন মিয়া, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রনি আহম্মেদ, শাফিউল আলম মুকুলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আরিফ উর রহমান টগর/এফএ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।