কোচিং বাণিজ্য বন্ধের দাবিতে বরিশালে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ১১:৪৭ এএম, ২৪ ডিসেম্বর ২০১৭

কোচিং বাণিজ্য বন্ধ ও শিশুদের মাসিক বিকাশের সহায়ক কর্মসূচি প্রণয়নের দাবিতে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এ কর্মসূচির আয়োজন করে জাতীয় শিশু সংগঠন খেলাঘর বরিশাল জেলা কমিটি। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

খেলাঘর বরিশাল জেলা কমিটির সভাপতি জীবন কৃষ্ণ দে’র সভাপতিত্বে মানববন্ধন চলাকালে দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, মহিলা পরিষদের সভাপতি রাবেয়া খাতুন, সাবেক সভাপতি পুষ্প চক্রবর্তী, অধ্যাপক শাহ্ শাজেদা, বরিশাল সম্মিলিত সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মিন্টু কুমার কর প্রমুখ।

বক্তারা বলেন, বরিশাল নগরীসহ দেশব্যাপী একটি অসাধু চক্র কোচিং বাণিজ্য চালাচ্ছে। কোচিং সেন্টারের আগ্রাসনের কারণে কোমলমতি শিশু শিক্ষার্থীরা দিশেহারা হয়ে পড়েছে। সপ্তাহের ৭দিন কোচিং সেন্টারে যাওয়ার কারণে শিশুরা খেলাধুলার কোনো সুযোগ পাচ্ছে না। মানসিক প্রশান্তির কোনো সুযোগ পাচ্ছে না।

সাইফ আমীন/এমএএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।