নারায়ণগঞ্জে বাস খাদে পড়ে ২০ শ্রমিক আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৩০ এএম, ২৪ ডিসেম্বর ২০১৭

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে যাত্রী নিয়ে সিদ্দিরগঞ্জের আদমজী ইপিজেড এলাকায় যাওয়ার পথে অন্তিম গ্রুপের একটি স্টাফ বাস খাদে পড়ে অন্তত ২০ জন শ্রমিক আহত হয়েছেন। রোববার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) সরফুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতরা সবাই গার্মেন্টস শ্রমিক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

আহত শাহনাজ নামে এক শ্রমিক জানান, বাসের মধ্যে প্রায় ৫০ জন নারী শ্রমিক ছিলেন। বাসটি চিটাগাং রোডে ইউটার্ন নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। কিছুক্ষণের জন্য বুঝতে পারছিলাম না কোথায় আছি, কী হচ্ছে। সবার চিৎকার চেঁচামেচির শব্দ শুনতে পাই। এরপর দেখি কেউ জানালা দিয়ে বের হওয়ার চেষ্টা করছে। এসময় অনেকের শরীর জখম হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্প পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জাগো নিউজকে বলেন, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

শাহাদাৎ হোসেন/এআর/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।