ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
প্রকাশিত: ১১:১৭ পিএম, ২২ ডিসেম্বর ২০১৭
ফাইল ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকাগামী সড়কে যানবাহনের দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার দিবাগত রাত থেকে যানজটের সৃষ্টি হয়। এর আগে শুক্রবার দুপুর থেকে ধীরগতিতে যানবাহন চলাচল করলে এই সড়কটিতে যানবাহনের দীর্ঘ লাইন দেখা যায়।

মহাসড়কে চলাচলকারী ড্রাইভারদের কাছ থেকে জানা যায়, চট্রগ্রাম মহাসড়কটিতে প্রতিনিয়ত যানজটের কবলে পরতে হয়। দিনের চেয়ে রাতে সমস্যা চরম আকার ধারণ করে। রাত ১২টা থেকে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সহিদ নগর থেকে ঢাকাগামী সড়কটি যানজটের সৃষ্টি হয় যা মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা সেতু পর্যন্ত থাকে।

তারা আরো জানান, ২৫ কিলোমিটার সড়কটি পার হতে প্রায় ২ ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে। মেঘনা সেতুর টোল প্লাজায় মালবাহী যানবাহন ধীরগতিতে স্কেলিং করার কারণেই যানজটের সৃষ্টি হয়।

স্থানীয় হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সপ্তাহের ছুটির দিনগুলোতে যানবাহন চলাচল বেশি থাকায় মহাসড়কের ঢাকাগামী সড়কটিতে দীর্ঘ যানবাহনের চাপ থাকে। তাছাড়া মেঘনা সেতু প্রান্তে যানবাহন স্কেলিং করতে কিছুটা সময় বেশি লাগে। তবে আমাদের সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকে।

ভবতোষ চৌধুরী নুপুর/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।