ব্যবসায়ীকে মারপিটের ঘটনায় অর্ধ দিবস ধর্মঘট


প্রকাশিত: ১০:৪০ এএম, ১১ জুলাই ২০১৫

পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগ নেতাকে বাকি না দেয়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক ব্যবসায়ীকে মারপিট ও দোকান ভাঙচুর করা হয়েছে। শুক্রবার সন্ধায় উপজেলার কালীবাড়ি বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার বাজারের ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে অর্ধ দিবস ধর্মঘট পালন করে।

আহত ব্যবসায়ী দেবাশিষ মন্ডল (৩৫) জানান, শুক্রবার সন্ধায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন হাওলাদার দুটি শপিং ব্যাগ বাকি নিতে লোক পাঠায়। বাকি না দেয়ায় তিনি এসে প্রথমে মারপিট করে। পরে তার বাহিনী দুদফা আমাকে মারধর করে এবং দোকান ভাঙচুর ও লুটপাট করে। পরে স্থানীয়দের হস্তক্ষেপে ওই সব ছাত্রলীগ নেতাদের ধাওয়া করা হয়। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে শনিবার অর্ধ দিবস ধর্মঘট পালন করে।  

উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির হাসান ডালিম বলেন, শপিং ব্যাগ নিয়ে কথা কাটাকাটি হয়েছে মাত্র। ব্যবসায়ীকে মারপিট ও দোকান ভাঙচুরের বিষয়টি সত্য নয়।  

হাসান মামুন/এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।