অভিযানে গিয়ে নারীসহ চার ভুয়া ম্যাজিস্ট্রেট ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭

মাগুরার শালিখায় উপজেলার সিংড়া বাজার এলাকা থেকে চার ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মাগুরার প্রিন্স হোসেনের স্ত্রী রিমি ইয়াসমিন (৩৪), সদর উপজেলার নিজনান্দুয়ালি গ্রামের মো. কুদ্দুস আলীর স্ত্রী মোছা. হাসিনা বেগম (৪১), মালন্দ গ্রামের শ্রী সুকান্ত কুমারের ছেলে শ্রী উত্তম কুমার ও শালিখা উপজেলার বাকল বাড়িয়া গ্রামের শরৎ চন্দ্র রায়ের মেয়ে কল্পনা রায় (৩৮)। শালিখা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. রবিউল ইসলাম মঙ্গলবার সন্ধ্যায় জাগো নিউজকে বলেন, ঢাকা মেট্রো চ-৫১-৩৮৯৭ নম্বরের গাড়ি ব্যবহার করে সিংড়া বাজার এলাকায় আটককৃতরা বিভিন্ন ওষুধের দোকানে হুমকি-ধামকি দিয়ে মোটা অংকের টাকা দাবি করছিলেন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে। বুধবার সকালে মাগুরা জজ কোর্টে তাদের হাজির করা হবে। এ ব্যাপারে শালিখা থানায় একটি প্রতারণা মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

আরাফাত হোসেন/এএম/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।