আ.লীগ নেতার নাম ভাঙিয়ে প্রভাব বিস্তার : অতঃপর গণধোলাই


প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ০৮ জুলাই ২০১৫

বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আবদুল্লাহর নাম ভাঙিয়ে অবৈধ প্রভাব বিস্তারের অভিযোগে টুকু নামে এক ঠিকাদারকে মারধর করে গণপূর্ত অফিস থেকে বের করে দেয়া হয়েছে। বরিশাল গণপূর্ত ঠিকাদার কল্যাণ সমিতির নেতারা এক হয়ে তাকে মারধর করে বের দেন। বুধবার দুপুরে গণপূর্তের নির্বাহী প্রকৌশলীর দফতরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টুকু বরিশাল-১ আসনে সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ ও তার পরিবারের নাম ভাঙিয়ে নিজেকে `টুকু আবদুল্লাহ` পরিচয়ে গণপূর্ত অফিসে অবৈধভাবে প্রভাব বিস্তারের চেষ্টা করে। প্রত্যাশিত কাজ না দেয়ার অভিযোগে মঙ্গলবারও নির্বাহী প্রকৌশলীকে গালাগাল করে টুকু। বুধবার ফের অফিসে এসে গণর্পূত কর্মচারীদের গালাগাল এবং প্রভাব বিস্তারের চেষ্টা করে। এ সময় ঠিকাদার মাসুদসহ কয়েকজনকে কুপিয়ে টুকরো টুকরো করার হুমকি দেয় তিনি। এতে ক্ষুদ্ধ হয়ে গণপূর্ত ঠিকাদার কল্যাণ সমিতির নেতারা ঐক্যবদ্ধ হয়ে টুকুকে মারধর করে অফিস থেকে বের করে দেয়।

বরিশাল গণপূর্ত বিভাগের নিবার্হী প্রকৌশলী মু. জাকির হোসেন জানান, দুপুরে তিনি ঢাকায় ছিলেন। অফিসে কি হয়েছে, তা তার জানা নেই। এ বিষয়ে কেউ তাকে অভিযোগও করেনি। ফিরে এসে বিষয়টি জেনে ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।

সাইফ আমীন/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।