ঢাকা-নারায়ণগঞ্জে যান চলাচল বন্ধ, ২০ কিলোমিটার জট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:৫৩ এএম, ১০ ডিসেম্বর ২০১৭

ঢাকা-নারায়ণগঞ্জ ও ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ২০ কিলোমিটার রাস্তায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। অতি গুরুত্বপূর্ণ এ দুই সড়কে রাত আড়াইটা থেকে যান চলাচল বন্ধ রয়েছে। এতে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের যানবাহন ঢাকায় কিংবা ঢাকা থেকে কোনো গাড়ি এ দুই জেলায় ঢুকতে পারছে না।

এছাড়াও যানজটের কারণে কর্মজীবী মানুষ হেঁটে কর্মস্থলে যেতে বাধ্য হচ্ছেন। কখন যান চলাচল শুরু হবে সেটিও সঠিক বলতে পারছে না নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ফতুল্লার কাশিপুর দেওয়ান বাড়ি এলাকাস্থ নির্মাণাধীন একটি ব্রিজের পাশে রাস্তা ধসে পড়াসহ ব্রিজের নির্মাণ কাজ চলায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। ধসে যাওয়া রাস্তা সংস্কার করছে সেনাবাহিনী।

সিরাজগঞ্জ থেকে আসা ট্রাকচালক আমিনুল ইসলাম বলেন, মাল নিতে মুক্তারপুরের উদ্দেশে রওনা হলে রাত আড়াইটায় পঞ্চবটিতে আটকা পড়ি। বেলা ১১টায় পর্যন্ত ১০ গজ এগুতে পেরেছি।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ইনস্পেক্টর (টিআই) জিয়াউল হক জানান, দুপুর একটার মধ্যে ধসে যাওয়া রাস্তার সংস্কার কাজ সম্পন্ন হবে বলে আশা করা যাচ্ছে।

শাহাদাৎ হোসেন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।