দু’একজন পুলিশ সদস্য দুষ্টুমি করে : স্বরাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ১১:০০ এএম, ০৯ ডিসেম্বর ২০১৭

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধানমতেই আগামী জাতীয় নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। কোন সরকার এল গেল তার বিবেচনা না করে নির্বাচন কমিশন তাদের নিজস্ব গতিতে নির্বাচন পরিচালনা করবে। এক্ষেত্রে নিরাপত্তা বাহিনী তাদের সার্বিক সহযোগিতা করবে।

শনিবার বেলা ১১টার দিকে ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলার নবনির্মিত থানা ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, ৭১’ সালে মুক্তিযুদ্ধের সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেমন ঘুরে দাঁড়িয়েছিল ঠিক তেমনি সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে এখনও সফলতার সঙ্গে কাজ করছে। এ জন্যই পুলিশ বাহিনীর প্রতি মানুষের আস্থা ফিরেছে। তবে দু’একজন পুলিশ সদস্য দুষ্টুমি করে। সেক্ষেত্রে তাদেরও ছাড় দেয়া হয় না। কারণ শেখ হাসিনার রাজত্বে আইন সবার জন্য সমান।

তিনি বলেন, এখানে মন্ত্রী, এমপি, দলের লোক ও নিরাপত্তা বাহিনী এক কথায়- যে কেউ আইন অমান্য করলে সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়। কেউ আইনের শাসন থেকে বাদ পড়ে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, লালমোহন ছিল সন্ত্রাসের জনপদ। গরুর খুঁটি দিয়ে এখানে মানুষের চোখ উপড়ে ফেলেছে বিএনপির নেতাকর্মী। কিন্তু শেখ হাসিনার রাজত্বে সবাই সমান।

ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী রেজা মিয়া, ভারপ্রাপ্ত সম্পাদক দিদারুল ইসলাম অরুণ পঞ্চায়েত, পৌর আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম হাওলাদার ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম প্রমুখ।

এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।