ভূমিমন্ত্রীর ছেলে ও তার ক্যাডার বাহিনীর গ্রেফতার দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৮:১১ এএম, ০৪ ডিসেম্বর ২০১৭

ভূমিমন্ত্রীর ছেলের নেতৃত্বে পাবনার ৪ সাংবাদিককে পিটিয়ে আহত করার ঘটনার প্রতিবাদে এবং হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয় সাংবাদিকরা।

পাবনা প্রেস ক্লাবের সামনে সোমবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলা মানববন্ধনে পাবনায় কর্মরত সব সাংবাদিক অংশ নেন। মানববন্ধন থেকে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমাল ও তার ক্যাডার বাহিনীকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

পাবনার ঈশ্বরদীতে প্রধানমন্ত্রীর সফরের আগের দিন ২৯ নভেম্বর রুপপুর পারমাণবিক প্রকল্পের সাইট অফিসের গেটে ভূমিমন্ত্রীর ছেলে উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল এবং সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে সন্ত্রাসীরা সময় টিভির পাবনা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের পাবনা প্রতিনিধি রিজভী রাইসুল ইসলাম জয়, ডিবিসি নিউজের পাবনা প্রতিনিধি পার্থ হাসান ও ক্যামেরাপার্সন মিলন হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করে।

এ ঘটনায় ঈশ্বরদী থানায় শিরহান শরীফসহ ২৫/৩০ জনকে আসামি করে একটি মামলা করা হয়। কিন্তু ৪ দিন অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

মানববন্ধনে বক্তব্য দেন- পাবনা প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেস ক্লাবের সহ-সভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, আখতারুজ্জামান আখতার, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, আহমেদ-উল-হক রানা, উৎপল মির্জা, মির্জা আজাদ, আাব্দুল হামিদ খান, সুশিল তরফতার, সরোয়ার উল্লাস, তপু আহমেদ ও কলিট তালুকদার প্রমুখ।

একে জামান/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।