বরুড়ায় গলা কেটে স্ত্রীকে হত্যা : স্বামী আটক


প্রকাশিত: ১২:২৪ পিএম, ৩০ জুন ২০১৫

কুমিল্লার বরুড়ায় শাহীনুর আক্তার নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের স্বামী দেলোয়ার হোসেনকে আটক করেছে। সোমবার গভীর রাতে উপজেলার চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ওই গৃহবধূ এ বছর বরুড়া শহীদ স্মৃতি সরকারি ডিগ্রি কলেজের স্নাতক পরীক্ষার্থী ছিলেন। মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বরুড়া পাঠানপাড়া গ্রামের নুরুল ইসলামের মেয়ে শাহিনুর আক্তারের সঙ্গে ওড্ডা গ্রামের তাবারক হোসেনের ছেলে দেলোয়ার হোসেনের ৩ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। শ্বশুরবাড়ি থেকে যৌতুকের টাকা আনার জন্য দেলোয়ার তার স্ত্রীকে কয়েকবার নির্যাতন করেন। তাদের সংসারে তাসফিয়া নামে ১ বছরের এক কন্যা সন্তান রয়েছে।

ঘটনার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হয়। ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী শাহিনুর আক্তারকে তার স্বামী চাপাতি দিয়ে গলা কেটে হত্যা করেন। খবর পেয়ে বাড়ির লোকজন ঘাতক দেলোয়ার হোসেনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় নিহতের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছনে।

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজম উদ্দিন মাহমুদ জাগো নিউজকে জানান, নিহতের স্বামী আটক দেলোয়ারই তার স্ত্রীকে হত্যা করেছেন। তাকে দুপুরে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।   

মো. কামাল উদ্দিন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।