নিখোঁজের ৭ মাস পর ব্যবসায়ীর মাটিচাপা মরদেহ উদ্ধার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সাভার (ঢাকা)
প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৯ নভেম্বর ২০১৭

নিখোঁজের সাত মাস পর মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার ইট ব্যবসায়ী বিল্লাল হোসেনের মরদেহ আশুলিয়ার ওয়ালিয়া এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৪। হত্যার পর স্থানীয় একটি বাগানবাড়িতে তাকে মাটিচাপা দেয় হত্যাকারী। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত প্রধান অভিযুক্তের স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, এই হত্যাকাণ্ডের ঘটনায় বুধবার রাতে সাভারের চাপাইন এলাকায় অভিযান চালিয়ে মুর্শিদা আক্তার শিউলী নামে এক নারীকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ওয়ালিয়া এলাকা থেকে প্রধান আসামি নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে নাসিরের স্বীকারোক্তি অনুযায়ী ওয়ালিয়া এলাকার এনায়েত উল্লাহর বাগানবাড়ির ভেতর থেকে মাটিচাপা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পারি কমান্ডার মেজর আব্দুল হাকিম বলেন, ব্যবসায়ী বিল্লাল হোসেন হত্যাকারী নাসির হোসেনের পূর্ব পরিচিত। বিল্লাল হোসেনের সঙ্গে থাকা লক্ষাধিক টাকা লুটের জন্য এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে আমরা ধারণা করছি। আসামি নাসির উদ্দিন দীর্ঘ দিন ওয়ালিয়া এলাকার ওই বাগানবাড়ির কেয়ারটেয়ার হিসেবে কর্মরত ছিলেন।

আল-মামুন/আরএআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।