ধুনটে চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই


প্রকাশিত: ১১:২৮ এএম, ২৮ জুন ২০১৫

বগুড়ার ধুনট উপজেলায় জুয়েল রানা (২২) নামে এক চালককে কুপিয়ে সিএনজি চালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১১টার দিকে উপজেলার সোনাহাটা-বগুড়া সড়কের গোকশাহাটা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার দুপুরে ধুনট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
 
চালক জুয়েল রানা বগুড়ার শাহজাহানপুর উপজেলার নারচি গ্রামের জিল্লুর রহমানের ছেলে। তিনি ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, শনিবার গভীর রাতে শিক্ষার্থী পরিচয় দিয়ে তিনজন যাত্রী বগুড়া সাতমাথা স্ট্যান্ড থেকে ধুনটে যাওয়ার জন্য জুয়েলের অটোরিকশাটি ভাড়া করে। পথিমধ্যে ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটার কাছে পৌঁছেলে যাত্রীরা চালককে অটোরিকশাটি থামাতে বলে।

তিনি আরো জানান, তারা চালকের মাথায় রামদা দিয়ে কুপিয়ে আহত করে। এরপর তার হাত-পা বেঁধে রাস্তার পাশের খালের পানিতে ফেলে দিয়ে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। এ সময় চালকের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে থানায় খবর দেয়।

পুলিশ আহত চালক জুয়েল রানাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

লিমন বাসার/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।