১০ হাজার সরকারি বইসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০২:৪৯ এএম, ০৩ নভেম্বর ২০১৭

গাইবান্ধায় বাংলাদেশ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের ২০১৮ শিক্ষাবর্ষের সপ্তম শ্রেণির ১০ হাজার সরকারি বইসহ রাজু আহম্মেদ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত একটার দিকে তাকে গাইবান্ধা জেলা শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নজরে আসে।

রাজু আহম্মেদ ঢাকার পরিবহন প্রতিষ্ঠান ইষা ট্রান্সপোর্টের স্কর্ট সুপারভাইজার। তিনি পটুয়াখালি জেলার বাউফল উপজেলার সূর্যমনি গ্রামের কাদের মল্লিকের ছেলে।

সাঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আহসান হাবিব জাগো নিউজকে বলেন, ২০১৮ সালে সাঘাটায় সপ্তম শ্রেণির প্রতিটি বিষয়ের জন্য দরকার ছয় হাজার ৪৪৩টি করে বই। এরমধ্যে সাত বিষয়ের জন্য চার হাজার ৪০০টি করে বই আমি গত মঙ্গলবার বিকেলে চালানমূলে পেয়েছি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার জাগো নিউজকে বলেন, গোবিন্দগঞ্জ ও ফুলছড়িতে বই ঠিকমতো বুঝে দিয়েছে রাজু আহম্মেদ। সাঘাটা উপজেলায় কম দেওয়া ১০ হাজার বই আত্মসাতের চেষ্টা করার অভিযোগে রাজু আহম্মেদকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় ইষা ট্রান্সপোর্টের স্বত্বাধিকারীর ছোট ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

রওশন আলম পাপুল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।