বাসে বসেই খালেদা জিয়ার গাড়িবহর দেখছিলেন চালকরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:০৪ পিএম, ৩১ অক্টোবর ২০১৭

মঙ্গলাবার বিকেল পৌনে ৫টা। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর ঢাকা-চট্টগ্রাম রোড দিয়ে মহিপাল ফিলিং স্টেশন পার হয়ে যাচ্ছিল। ঠিক ওই সময় চট্টগ্রাম রোডে অবস্থান করা দুটি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। মুহূর্তেই আগুন লেগে যায় পুরো বাসটিতে। বাসে অবস্থান করা চালকেরা ঢিলের শব্দ শুনে দ্রুত বাস থেকে নেমে জীবন বাঁচান। তবে এ সময় বাস দুটিতে কোনো যাত্রী ছিল না।

ঘটনার সময় মহিপাল ফিলিং স্টেশনে অবস্থান করা এক প্রত্যক্ষদর্শী জাগো নিউজকে এ তথ্য জানান।

ক্ষতিগ্রস্ত বাসের চালক হারুনুর রশিদ জাগো নিউজকে জানান, ঢাকা থেকে এসে মহিপালে যাত্রী নামিয়ে তিনি সেখানে অবস্থান নেন। ওই সময় বাসে বসেই বেগম জিয়ার গাড়িবহর দেখছিলেন। হঠাৎ ঢিল ও ককটেলের শব্দ শুনে বাস থেকে দ্রুত নেমে পড়েন।

এর আগে গত শনিবার সন্ধ্যায়ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চট্টগ্রাম যাওয়ার পথে ফেনীতে তার গাড়িবহরে থাকা সাংবাদিকদের গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। হামলায় একাত্তর টিভির বিশেষ প্রতিনিধি শফিক আহমেদ ও বৈশাখী টিভির সিনিয়র রিপোর্টার গোলাম মোর্শেদসহ অন্তত ২০-৩০ জন আহত হন। এ সময় একাত্তর, ডিবিসি, চ্যানেল আই ও বৈশাখী টেলিভিশনের গাড়িসহ অন্তত ১০টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

জহিরুল হক মিলু/আরএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।